মোঃ মাইনুল ইসলাম,বাকেরগঞ্জ উপজেলা প্রতিনীধি: আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন গর্বের বাকেরগঞ্জের নয়া কমিটি। বাকেরগঞ্জ উপজেলার সর্ববৃহৎ ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের পরিচালনা পরিষদ ২০২১-২০২৪ মেয়াদের কমিটির (আংশিক) সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সমাজচিন্তক মোজাম্মেল হোসেন মোহন এবং সাধারণ সম্পাদক হিসেবে আবু সায়েম তালুকদার।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি আব্দুল মালেক হাওলাদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বাধীন, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোঃ মামুন খান, দপ্তর ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এইচএম দুলাল, ইতিহাস ও ঐতিহ্য রক্ষা বিষয়ক সম্পাদক মোঃ বেলাল হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ অলিউল্লাহ খাঁন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ নাজিউর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ রাকিব খাঁন, উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মোঃ গোলাম রহমান প্রমুখ।

আগামী ৬০ দিনের ভিতরে সংগঠনের নব নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক আলোচনাক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অভিভাবক পরিষদের অনুমতি গ্রহণ করিবেন। সংগঠনটির অভিভাবক পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম হাওলাদার এবং কো-চেয়ারম্যান এইচ এম মোশাররফ হোসেন এর যৌথ স্বাক্ষরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।